Home দেশ আমার জাতীয় সঙ্গীতের বদলে শিক্ষিকাকে অশ্লীল ভিডিও দেখালেন প্রধান শিক্ষক

জাতীয় সঙ্গীতের বদলে শিক্ষিকাকে অশ্লীল ভিডিও দেখালেন প্রধান শিক্ষক

 

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় দুই শিক্ষিকাকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে ভবেশ চন্দ্র রায় নামে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে। উপজেলার মাধাইনগর ইউনিয়নের সরাপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে। 

রবিবার (৪ আগস্ট)  দুপুরে এ ঘটনায় বিচার চেয়ে সরকারি বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই দুই সহকারী শিক্ষিকা। ইতোমধ্যে অভিযোগের ভিত্তিতে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মাধাইনগর ইউনিয়নের সরাপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভবেশ চন্দ্র রায় একই বিদ্যালয়ের দুই সহকারী শিক্ষককে মোবাইলে অশ্লীল দেখিয়ে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন।

বিষয়টি স্কুলের সিনিয়র শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতিকে বলেও কোনো সমাধান না পেয়ে,  জেলা প্রশাসকসহ সরকারি বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ দেন ওই দুই ভুক্তভোগী শিক্ষিকা।

তাড়াশ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আখতারুজ্জামান বলেন, শ্লীলতাহানির বিষয়ে দুই শিক্ষিকা অভিযোগ দিয়েছেন। বিষয়টি ক্ষতিয়ে দেখতে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। প্রমাণ মিললে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ভুক্তভোগী এক সহকারী শিক্ষিকা বলেন, চাকরি সংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র স্বাক্ষরের জন্য প্রধান শিক্ষকের কক্ষে গেলে তিনি কথার মাঝে আমাকে কুপ্রস্তাব দেন। বিষয়টি আমার সিনিয়র শিক্ষক শাজাহান আলী ও জহুরুল ইসলামকে জানালে তারা সভাপতিকে জানান।

পরে সভাপতির নিকট ক্ষমা প্রার্থনা করেন প্রধান শিক্ষক। কিন্তু তারপরও তিনি আবার গত ৪ জুলাই অন্য এক সহকারী শিক্ষিকাকে তার অফিস কক্ষে ডেকে নিজ মোবাইলে হাতে দিয়ে জাতীয় সঙ্গীত বের করতে বলেন। ওই শিক্ষিকা মোবাইল হাতে নিয়ে অশ্লীল ভিডিও দেখে মোবাইল ফেলে অফিস কক্ষ থেকে দ্রুত বের হয়ে সব শিক্ষকদের জানান।

এরপরও কোনো বিচার না পেয়ে রবিবার দুপুরে সরকারি বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ করেন ওই দুই সহকারী শিক্ষিকা।

এ ব্যাপারে অভিযুক্ত প্রধান শিক্ষক ভবেশ চন্দ্র রায়ের মোবাইল ফোনে অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি কথা না বলে ফোন কেটে দিয়ে বন্ধ করে রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Must Read

৮ কেজি গাঁজাসহ আটক

দ্যা নিউজ বিডি অনলাইন ডেস্ক: চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার যাদবপুর এলাকা হতে ৮ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।শনিবার ভোর ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর...

যুক্তরাজ্যে সব ধরনের ভ্রমণে নিষেধাজ্ঞা

দ্যা নিউজ বিডি,আন্তর্জাতিক ডেস্ক: এরমধ্যে কেউ যদি দেশটিতে প্রবেশ করতে চায় তাহলে তাকে অবশ্যই কোভিড পরীক্ষার ‘নেগেটিভ’ সনদ দেখাতে হবে। ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন বলছেন...

১৮ হাজার কোটি টাকার অস্ত্র কিনছে ভারত

দ্যা নিউজ বিডি,আন্তর্জাতিক ডেস্ক: প্রতিরক্ষা ক্ষেত্রে আরও একধাপ এগিয়ে গেল ভারত। সীমান্তরক্ষী বাহিনীর অস্ত্র, গোলাবারুদ এবং অন্যান্য সমর উপকরণের মজুত বাড়াচ্ছে ভারতীয় সেনাবাহিনী। চীন ও...

রাজধানীতে মাদক বিরোধী অভিযানে আটক ৬০

দ্যা নিউজ বিডি অনলাইন ডেস্ক: রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের দায়ে অন্তত ৬০ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানা ও...

আদালতে বিচারকের আসনে সৌদি নারীরা!

দ্যা নিউজ বিডি,আন্তর্জাতিক ডেস্ক: বিচারকের আসনে বসতে যাচ্ছেন সৌদি আরবের নারীরা। শীঘ্রই নারীদের নিয়োগের জন্য বিভিন্ন পর্যায়ে পদক্ষেপ নিচ্ছে ধর্মীয়ভাবে রক্ষণশীল দেশ সৌদি।দেশটি গেল কয়েক...