Home দেশ আমার জাতীয় সঙ্গীতের বদলে শিক্ষিকাকে অশ্লীল ভিডিও দেখালেন প্রধান শিক্ষক

জাতীয় সঙ্গীতের বদলে শিক্ষিকাকে অশ্লীল ভিডিও দেখালেন প্রধান শিক্ষক

 

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় দুই শিক্ষিকাকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে ভবেশ চন্দ্র রায় নামে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে। উপজেলার মাধাইনগর ইউনিয়নের সরাপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে। 

রবিবার (৪ আগস্ট)  দুপুরে এ ঘটনায় বিচার চেয়ে সরকারি বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই দুই সহকারী শিক্ষিকা। ইতোমধ্যে অভিযোগের ভিত্তিতে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মাধাইনগর ইউনিয়নের সরাপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভবেশ চন্দ্র রায় একই বিদ্যালয়ের দুই সহকারী শিক্ষককে মোবাইলে অশ্লীল দেখিয়ে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন।

বিষয়টি স্কুলের সিনিয়র শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতিকে বলেও কোনো সমাধান না পেয়ে,  জেলা প্রশাসকসহ সরকারি বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ দেন ওই দুই ভুক্তভোগী শিক্ষিকা।

তাড়াশ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আখতারুজ্জামান বলেন, শ্লীলতাহানির বিষয়ে দুই শিক্ষিকা অভিযোগ দিয়েছেন। বিষয়টি ক্ষতিয়ে দেখতে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। প্রমাণ মিললে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ভুক্তভোগী এক সহকারী শিক্ষিকা বলেন, চাকরি সংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র স্বাক্ষরের জন্য প্রধান শিক্ষকের কক্ষে গেলে তিনি কথার মাঝে আমাকে কুপ্রস্তাব দেন। বিষয়টি আমার সিনিয়র শিক্ষক শাজাহান আলী ও জহুরুল ইসলামকে জানালে তারা সভাপতিকে জানান।

পরে সভাপতির নিকট ক্ষমা প্রার্থনা করেন প্রধান শিক্ষক। কিন্তু তারপরও তিনি আবার গত ৪ জুলাই অন্য এক সহকারী শিক্ষিকাকে তার অফিস কক্ষে ডেকে নিজ মোবাইলে হাতে দিয়ে জাতীয় সঙ্গীত বের করতে বলেন। ওই শিক্ষিকা মোবাইল হাতে নিয়ে অশ্লীল ভিডিও দেখে মোবাইল ফেলে অফিস কক্ষ থেকে দ্রুত বের হয়ে সব শিক্ষকদের জানান।

এরপরও কোনো বিচার না পেয়ে রবিবার দুপুরে সরকারি বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ করেন ওই দুই সহকারী শিক্ষিকা।

এ ব্যাপারে অভিযুক্ত প্রধান শিক্ষক ভবেশ চন্দ্র রায়ের মোবাইল ফোনে অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি কথা না বলে ফোন কেটে দিয়ে বন্ধ করে রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Must Read

মাদক উদ্ধার দীপিকার ম্যানেজারের বাড়ি থেকে

দ্যা নিউজ বিডি,বিনোদন ডেস্ক: মাদক মামলায় ফের নতুন করে জাল ফেলতে শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রিপোর্টে প্রকাশ, দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশের বাড়ি থেকে ফের মাদক উদ্ধার করে...

বিষাক্ত অ্যালকোহল পান করে ৩ যুবকের মৃত্যু

দ্যা নিউজ বিডি, নিজস্ব প্রতিবেদক: কুষ্টিয়ায় পৃথক স্থানে বিষাক্ত অ্যালকোহল পান করে ৩ যুবকের মৃত্যু হয়েছে। বুধবার ভোরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু...

জোড়া গোলে হার এড়াল রিয়াল

দ্যা নিউজ বিডি,স্পোর্টস ডেস্ক: দুই গোলে পিছিয়ে পড়ে হারতেই বসেছিল রিয়াল মাদ্রিদ। দলকে সেই লজ্জা থেকে বাঁচালেন করিম বেনজেমা ও কাসেমিরো। তাদের গোলে চ্যাম্পিয়নস...

আজ যেসব খেলা দেখবেন টিভিতে

দ্যা নিউজ বিডি,স্পোর্টস ডেস্ক: আজ যেসব খেলা দেখবেন আইপিএল গাজী টিভি, স্টার স্পোর্টস ১, সিলেক্ট ১ মুম্বাই–বেঙ্গালুরু রাত ৮টা উয়েফা চ্যাম্পিয়নস লিগ রাত ১১–৫৫ মিনিট ক্রাসনাদার–চেলসি সনি টেন ২ বাশাকশেহির–পিএসজি সনি সিক্স উয়েফা চ্যাম্পিয়নস লিগ রাত ২টা ম্যানচেস্টার...

পূজা দেখতে এসে ধর্ষণের শিকার

দ্যা নিউজ বিডি, নিজস্ব প্রতিবেদক: বাগেরহাট সোমবার বিকেল থেকে বন্ধুদের সঙ্গে বিভিন্ন মণ্ডপে পূজা দেখে ভ্যানযোগে বাড়ি ফেরার সময় রাত ১০টার দিকে বাকপুড়া মোড়ে পৌঁছালে ইউপি সদস্য মিজানুর রহমান...